সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
দাইন্যার নবনির্বাচিত চেয়ারম্যানের বিরুদ্ধে বর্তমান চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

দাইন্যার নবনির্বাচিত চেয়ারম্যানের বিরুদ্ধে বর্তমান চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

All-focus

প্রতিদিন প্রতিবেদক : নির্বাচন পরবর্তী সহিংসতার অভিযোগ তুলে টাঙ্গাইলের সদর উপজেলার দাইন্যা ইউপি’র নবনির্বাচিত চেয়ারম্যান আফজাল হোসেনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন পরাজিত ও বর্তমান চেয়ারম্যান লাবলু মিয়া লাবু।

বুধবার (২৯ ডিসেম্বর)বেলা ১১ টায় টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটোরিয়ামের সংবাদ সম্মেলন করেন তারা।

সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি আওয়ামী লীগ দলীয় প্রার্থী আফজাল হোসেনের কাছে পরাজিত হন। নির্বাচনে জয়লাভ করেই আফজাল হোসেন ও তার বাহিনী এলাকায় চাঁদা দাবি, লাবলু মিয়ার কর্মী-সমর্থকদের ঘরবাড়ি ভাংচুর সন্ত্রাসী কর্মকান্ড শুরু করেছেন। গত ২৬ ডিসেম্বর লাবলু মিয়ার কর্মী ফতেপুর গ্রামের আব্দুল মালেক, মিথিল, আজাহার উদ্দিন, আলিশাকান্দা গ্রামের আব্দুল হাকিম, ইউনুস আলী, আব্দুল মানিককে আফজাল হোসেনের সন্ত্রাসী বাহিনী পিটিয়ে গুরুতর আহত করে। তাদের চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়। ফতেপুর, আলিশাকান্দা, বিন্যাফৈর ও চারাবাড়ি গ্রামে তার কর্মী-সমর্থকরা বাড়িতে থাকতে পারছে না। দাইন্যা ইউনিয়নে সাধারণ মানুষও নিরাপত্তাহীনতায় ভুগছে বলে অভিযোগ করেন তিনি। এছাড়া নির্বাচনে অনিয়মের অভিযোগ তুলেছেন লাবলু মিয়া লাবু।

তিনি জানান, তাদের আতঙ্কে ইতোমধ্যেই আমার শতাধিক কর্মী সমর্থক এলাকা ছাড়া হয়েছেন। এরই মধ্যে বেশ কয়েকটি কর্মী সমর্থকদের দোকান ও বাড়িঘর ভাংচুর করা হয়েছে।

তিনি আরও বলেন, গত ২৬ তারিখে ইউনিয়ন পরিষদ নির্বাচনে দিনের ভোট রাতে দিয়ে ৫টি কেন্দ্রের ভোট গণনা না করে আ.লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আফজাল হোসেনকে বিজয়ী ঘোষণা করে স্ব-স্ব কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ব্যালট বাক্স নিয়ে দ্রুত স্থান ত্যাগ করেন সুষ্ঠু ও নিরপেক্ষ হলে আমি জনগণের ভোটে বিজয়ী হতাম। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অবাধ ও সুষ্ঠু নির্বাচনের জন্য প্রশাসনকে নির্দেশ দিয়েছেন। কিন্তু তার সেই নির্দেশনাকে উপেক্ষা করে আফজাল হোসেন তার বাহিনী ও কিছু বহিরাগত সন্ত্রাসী নিয়ে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে। ভোটাদের কেউ রাস্তায় বের হলে তাদের হাত পা ভেঙে দেয়ার জন্য নির্দেশ দিয়েছিলো।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন দাইন্যা ইউনিয়ন নিকাহ রেজিস্ট্রার কাজী আব্দুল লতিফ, গিয়াস, আনোয়ার, রফিকুল, আব্দুল লতিফসহ গ্রাম ছাড়া বেশ কয়েকজন কর্মী সমর্থক।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840